শিরোনাম :
সাতক্ষীরায় তীব্র তাপদাহে জনজীবন বিপর্যস্ত, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.১ ডিগ্রি সেলসিয়াস দিঘলিয়া থেকে উদ্ধারকৃত সাপ প্রকৃতিতে অবমুক্ত ফরিদপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে আটপাড়ায় আলোচনা সভা  তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষায় বৃষ্টি চেয়ে আটপাড়ায় ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত কাউখালীতে ইফাদ (IFAD)মিশন টিম ও কৃষি কর্মকর্তাবৃন্দ দিঘলিয়ায় বৃষ্টির জন্য ধর্মপ্রাণ মুসলমানদের ইস্তিস্কার নামাজ আদায় বড়াইগ্রামে জন্ম-মৃত্যু নিবন্ধন,গ্রাম আদালত ও সার্বজনীন পেনশন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়াইগ্রামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু, আহত ১
রূপগঞ্জে ভুমিদস্যুতার বিরুদ্ধে এলাকাবাসির মানববন্ধন 

রূপগঞ্জে ভুমিদস্যুতার বিরুদ্ধে এলাকাবাসির মানববন্ধন 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ ভুমিদস্যুতার প্রতিবাদে মানববন্ধন করেছেন নারায়ণগঞ্জের রূপগঞ্জের দক্ষিণবাগ গ্রামের লোকজন । ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
 মানববন্ধনে উপস্থিত হয়ে দক্ষিণবাগ গ্রামের বাসিন্দা মোতালিব মাস্টারের ছেলে রিপন অভিযোগ করে তার বক্তব্যে বলেন, একই গ্রামের বাসুর ছেলে ভুমিদস্যু রাশেদুল ইসলাম রাসেলসহ স্থানীয় সন্ত্রাসীরা তাদের সমবায় ভিত্তিক একাধিক মাছের ঘের থেকে চাঁদা দাবী করে আসছে। শুধু তাই নয়, চাঁদা না দেয়ায় জমি না কিনেই দলবল নিয়ে দখলে যায়। তাতে বাঁধা দিলে মামলা দিয়ে হয়রানী করে। একই গ্রামের অপর বাসিন্দা আনোয়ারের ছেলে    আজিজুল অভিযোগ করে বলেন, রাসেলের অন্যায়ের বিরুদ্ধে কেউ কথা বললেই প্রথমে বাড়ি ঘরে হামলা দেয়,নিরীহদের মামলা দিয়ে হয়রানী করে। এমনকী তার পরিবারের লোকজনের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানী করে থাকে।
এসময় গ্রামের হাজারো নারী পুরুষ মানববন্ধনে অংশ নিয়ে প্রতিবাদ জানিয়েছেন।
এসব অভিযোগ বিষয়ে জানতে চাইলে রাশেদুল ইসলাম রাসেল বলেন, আমার বান্ধবী একখন্ড জমি ক্রয় করেও তার জমিতে যেতে পারেনা। এ বিষয়ে তার পক্ষে প্রতিবাদ করার আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে তারা। আমি ভুমিদস্যু নই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২১ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত